ব্লগ সম্পর্কে

প্রযুক্তির বিশ্ব ব্লগটি বিভিন্ন তথ্য দিয়ে সাজানো। এই ব্লগটি কোনো বানিজ্যিক উদ্দেশ্যে তৈরি করা হয় নি, বরং সাধারন মানুষদের মুক্তভাবে সাহায্য এবং বিভিন্ন অজানা তথ্য জানানোর জন্যই তৈরি করা হয়েছে।

এই ব্লগে আপনি কম্পিউটারের বিভিন্ন সমস্যার সামাধান, সফ্টওয়্যার ডাউনলোড, বিভিন্ন ধরনের টিপস এবং ট্রিকস, পাবেন। প্রযুক্তি বাজারে ঘটে যাওয়া বিভিন্ন ধরনের তথ্য পাবেন এই ব্লগে। আরো বিভাগ যেমন টিউটোরিয়াল, প্রতিবেদন, মোবাইল, বাংলায় কম্পিউটিং, হ্যাকিং, ফ্রীল্যান্সিং, আন্তর্জাতিক প্রসঙ্গ, নেটওয়ার্কিং, ফটোগ্রাফি, ইন্টারনেট ইত্যাদি সম্পর্কিত নানা ধরনের পোস্ট পাবেন। আরো থাকছে আন্তর্জাতিক পর্যায় ও বাংলাদেশে ঘটে যাওয়া শীর্ষ পযার্য়ের কিছু খবরাখবর, কিছু ঐতিয্যবাহী স্থানসমূহের তথ্য, মহামানবদের আদর্শ জীবনী এবং পড়াশোনার তথ্য ইত্যাদি। পাশাপাশি উল্লেখ্যখিত বিষয়সমূহের সমস্যার সমাধানও পাবেন। আর হ্যাঁ, মাঝেমধ্যে হৃদয়টা চাঙ্গা রাখার জন্য মজার এবং হাসির কিছু তো হবেই।

এই ব্লগে আপনার সত্বস্ফূর্ত অংশগ্রহন একান্তভাবে কাম্য।

এই ব্লগের নাম সংক্রান্ত কিছু কথা:

আপনারা ইতোমধ্যে খেয়াল করেছেন যে এই ব্লগের ডোমেইন নামটা আমার নামে, অর্থাৎ সাইমুম। আসলে এই ডোমেইনটা কেনার কোনো প্রকার পূর্ব প্রস্তুতি আমার ছিল না, আমার আরও একটি ব্লগ আছে, যেখানে আমি নিয়মিত লিখি। আপনারা চাইলে আমার অন্য ব্লগটি এইখানে ক্লিক করে দেখতে পারেন। আমার অন্য ব্লগটির নাম যখন কিনতে যাই তখন সার্চ করে দেখি যে আমার নামের ডোমেইটি খালি আছে। আর তাই কোন প্রকার দেরি না করে চট করে কিনে ফেললাম দুটি ডোমেইন নাম। এগুলো হল:
১. www.shinemat.com আর
২. www.saimoom.com

দ্বিতীয় ডোমেইনটা কেনার পর থেকেই ভাবছি কি বিষয় নিয়ে ব্লগ/ সাইট তৈরি করব। অনেক চিন্তার পর সিদ্ধান্ত নিলাম বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে নিয়মিত লিখার চেষ্টা করব। আর তাই ডোমেইনটা সেটাপ করলাম আমার পুরানো ব্লগার ব্লগে। আপনাদের আস্থা পেলে আমার অনুপ্ররনা বাড়বে।
আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ব্লগটি পরিদর্শন করার জন্য। ভাল থাকুন সবসময়। আল্লাহ্ হাফেজ।
যদি আপনার এই পোস্টটি ভাল লাগে এবং ভবিষ্যৎতে নতুন পোস্টগুলোর নোটিফিকেশন আপনার ইমেইলে পেতে চান তাহলে আমাদের ফ্রী ইমেইল এ্যলার্টে রেজিস্টেশন করুন।

0 টি মন্তব্য :

Comment icon এই পোস্টটা সম্পর্কে মন্তব্য করুন...

এই পোস্টটির সম্পর্কে আপনার মতামত, প্রশ্ন অথবা কিছু জানতে বা জানাতে চাইলে অনুগ্রহ করে নিচে আপনার মন্তব্যটি লিখুন।
ধন্যবাদ।

 
 
 

সাম্প্রতিক পোস্টগুলো

ছোট্ট একটি বিরতি...

সাম্প্রতিক মন্তব্যগুলো