প্রযুক্তির বিশ্ব ব্লগ সম্পর্কে বিস্তারিত

প্রযুক্তির বিশ্ব ব্লগটি বিভিন্ন তথ্য দিয়ে সাজানো। এই ব্লগটি কোনো বানিজ্যিক উদ্দেশ্যে তৈরি করা হয় নি, বরং সাধারন মানুষদের মুক্তভাবে সাহায্য এবং বিভিন্ন অজানা তথ্য জানানোর জন্যই তৈরি করা হয়েছে।

প্রযুক্তির বিশ্ব ব্লগ সম্পর্কে বিস্তারিত তথ্য

এই ব্লগে আপনি কম্পিউটারের বিভিন্ন সমস্যার সামাধান, সফটওয়্যার ডাউনলোড, বিভিন্ন ধরনের টিপস এবং ট্রিকস, পাবেন। প্রযুক্তি বাজারে ঘটে যাওয়া বিভিন্ন ধরনের তথ্য পাবেন এই ব্লগে। আরো বিভাগ যেমন টিউটোরিয়াল, হ্যাকিং, ফ্রীল্যান্সিং, নেটওয়ার্কিং, ফটোগ্রাফি, প্রযুক্তি, লেখাপড়া, সম্পর্ক, ইসলাম, টিপস, স্বাস্থ্যবার্তা, প্রতিদিনের জীবনচর্চা, খাবার ও রেসিপি, ভ্রমণ গাইড, বিনোদন ইত্যাদি সম্পর্কিত নানা ধরনের পোস্ট পাবেন। আরো থাকছে আন্তর্জাতিক পর্যায় ও বাংলাদেশে ঘটে যাওয়া শীর্ষ পযার্য়ের কিছু খবরাখবর, কিছু ঐতিয্যবাহী স্থানসমূহের তথ্য, মহামানবদের আদর্শ জীবনী এবং পড়াশোনার তথ্য ইত্যাদি। পাশাপাশি উল্লেখ্যখিত বিষয়সমূহের সমস্যার সমাধানও পাবেন। আর হ্যাঁ, মাঝেমধ্যে হৃদয়টা চাঙ্গা রাখার জন্য মজার এবং হাসির কিছু তো হবেই।

এই ব্লগে আপনার সত্বস্ফূর্ত অংশগ্রহন একান্তভাবে কাম্য।

এই ব্লগের নাম সংক্রান্ত কিছু কথা:

আপনারা ইতোমধ্যে খেয়াল করেছেন যে এই ব্লগের ডোমেইন নামটা আমার নামে, অর্থাৎ সাইমুম। আসলে এই ডোমেইনটা কেনার কোনো প্রকার পূর্ব প্রস্তুতি আমার ছিল না, আমার আরও একটি ব্লগ আছে, যেখানে আমি নিয়মিত লিখি। আপনারা চাইলে আমার অন্য ব্লগটি এইখানে ক্লিক করে দেখতে পারেন। আমার অন্য ব্লগটির নাম যখন কিনতে যাই তখন সার্চ করে দেখি যে আমার নামের ডোমেইটি খালি আছে। আর তাই কোন প্রকার দেরি না করে চট করে কিনে ফেললাম দুটি ডোমেইন নাম। এগুলো হল:

১. www.shinemat.com আর
২. www.saimoom.com

দ্বিতীয় ডোমেইনটা কেনার পর থেকেই ভাবছি কি বিষয় নিয়ে ব্লগ/ সাইট তৈরি করব। অনেক চিন্তার পর সিদ্ধান্ত নিলাম উপরের উল্লেখিত বিষয়সমূহ নিয়ে নিয়মিত লেখার চেষ্টা করব। আর তাই ডোমেইনটা সেটাপ করলাম আমার পুরানো ব্লগার ব্লগে। আপনাদের আস্থা পেলে আমার অনুপ্ররনা বাড়বে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ব্লগটি পরিদর্শন করার জন্য। ভাল থাকুন সবসময়। আল্লাহ্ হাফেজ।

এই পোস্টটির সম্পর্কে আপনার মতামত, প্রশ্ন অথবা কিছু জানতে বা জানাতে চাইলে অনুগ্রহ করে নিচে আপনার মন্তব্যটি লিখুন।
ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

এই পোস্টটির সম্পর্কে আপনার মতামত, প্রশ্ন অথবা কিছু জানতে বা জানাতে চাইলে অনুগ্রহ করে নিচে আপনার মন্তব্যটি লিখুন।
ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুন (0)

নবীনতর পূর্বতন