বাংলাদেশী মডেল তারকা প্রভার অশ্লীলতা

সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় মডেল তারকা সাদিয়া জাহান প্রভার অশ্লীলতা নিয়ে একটি কথা উঠেছে। এটি কি আসলেই সত্য ঘটনা নাকি মিথ্যা? আর এ সত্য মিথ্যা জানার জন্য গতকাল ইন্টারনেটে সার্চ করে একটি ভিডিও ক্লিপ পেলাম। জানতে পারলাম, আসলেই জনপ্রিয় মডেল তারকা প্রভা ও তার বয়ফেন্ড রাজিবের মাঝে দৈহিক সম্পর্ক হয়। ভিডিও ক্লিপটি সম্পূর্ণ অশ্লীল হওয়ায় সরাসরি না দিয়ে ডাউনলোড লিঙ্ক দিলাম।

এবার আপনারাই বলুন, মানুষ জনপ্রিয় হলেই কি তার
অশ্লীল চরিত্রের রুপ এভাবে বাজারে ফুটে উঠবে? আমি বলি না যে দৈহিক সম্পর্ক করলেই মানুষ খারাপ হয়ে যায়, আমার কথা অবৈধভাবে কেন? আর করলে জনপ্রিয় তারকাদের এসব ক্লিপ বাজারেই বা আসবে কেন? এতে কি তাদের কোন মানক্ষুন্য হয় না? আর যদি অপ্রত্যাশিতভাবে প্রকাশ হয়ে থাকে তাহলে রেকর্ড করে রিস্ক নেবার প্রয়োজনটা কি?
** পাঠকদের মন্তব্যের উপর ভিত্তি করে পোস্টটি মুছা/রাখা হবে এবং ভিডিও ক্লিপটির ডাউনলোড লিঙ্ক দেয়া হবে।

3gp format for mobile. Stop.
WMV format for PC. Stop.

যদি আপনার এই পোস্টটি ভাল লাগে এবং ভবিষ্যৎতে নতুন পোস্টগুলোর নোটিফিকেশন আপনার ইমেইলে পেতে চান তাহলে আমাদের ফ্রী ইমেইল এ্যলার্টে রেজিস্টেশন করুন।

9 টি মন্তব্য :

মডেলিং হলো এদের বিজ্ঞাপন যাতে খদ্দের জোগাড় করতে সহজ হয়। আর চেহারা হল এই ব্যবসায়ের মুলধন।

post না মুছলেও লিংক টা মুছে দিন কেননা এই অশ্লীল দৃশ্য দেখা,প্রচার,প্রসার সবই পাপ। আর লিংক টা থাকলে অশ্লীল দৃশ্য সবাই download করবে।

@ Azizul Islam "আপনি এই পোস্টের প্রথম মন্তব্যকারী, আমার কাছে অবশ্যই আমার পাঠকের গুরুত্ব বেশী তাই আপনার মন্তব্য মতে ডাউনলোড লিঙ্কটি মুছে দিলাম। তবে সর্বোচ্চ পাঠক যেটি চাইবে আমি তাদের মন্তব্যটাকেই গুরুত্ব দেব।"

prova-er osrilota somporka sober jana abong boza ochit. Jata sobai nizaka sotorko korta para.
tai ami mona kori link mosa thik hoy nai.

prova-er thaka mayader onak kisu sakar assa.

Eta banglar manus er janar dorkar celo. Tobe kono model e to er baire nai. Karo ta prokaseto hoi r karo ta hoi na.

A man is not same all time.Jodi e theke provar shikha hoi to valo.Ekjon manusher kharap dik tule na dhore valo diktai tule dhora uttom.So link ta muche fele valo korsen.

অনেক আগে প্রথম আলো তে ব্লগ লিখেছিলাম আপনার লেখা পড়ে মনে পড়লাম ,তারকারা হচ্ছে আইডল এই কথাটি তারা ভুলে যান । কয়েক দিন আগে হানিফ সংকেত এর একটি লেখা পড়ে ছিলাম সম্প্রতি একজন গায়কের ২য় স্ত্রী গ্রহন প্রসঙ্গে ... আমার লেখার লিঙ্কটি দিলাম । http://prothom-aloblog.com/posts/7/108746

ভাল

Comment icon এই পোস্টটা সম্পর্কে মন্তব্য করুন...

এই পোস্টটির সম্পর্কে আপনার মতামত, প্রশ্ন অথবা কিছু জানতে বা জানাতে চাইলে অনুগ্রহ করে নিচে আপনার মন্তব্যটি লিখুন।
ধন্যবাদ।

 
 
 

সাম্প্রতিক পোস্টগুলো

ছোট্ট একটি বিরতি...

সাম্প্রতিক মন্তব্যগুলো