শিগগিরই বাংলাদেশের বাজারে আসছে টাটা অলট্রোজ রেসার

বাংলাদেশের বাজারে আসছে ভারতীয় টাটার নতুন গাড়ি অলট্রোজ রেসার। নতুন এই গাড়িটির স্পোর্টি ডিজাইন, আকর্ষণীয় লুক এবং সকল স্মার্ট ফিচারের সঙ্গে অতি দ্রুতই বাংলাদেশের রাস্তায় নামবে এই গাড়ি। কিছুদিন আগে টাটা অলট্রোজ রেসারের নতুন টিজার প্রকাশ করলো কোম্পানি। টাটা অলট্রোজ রেসার হ্যাচব্যাক জাতীয় অন্য কোম্পানির গাড়িগুলোর সাথে প্রতিযোগীতা এবং সর্বক্ষেত্রে বড় চমক দিতে পারে। ভারতীয় এই গাড়িটি লঞ্চ করার পর টাটা মোটরস আনবে টাটা কার্ভ এবং টাটা হ্যারিয়ার ইভি ভার্সন মডেলের গাড়ি।


Tata Altroz Racer Features & Specs

অলট্রোজ রেসার গাড়িটিতে থাকছে ১০.২৫ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, ওয়্যারলেস ফোন চার্জিং, একাধিক ড্রাইভ মোড, ওয়্যারলেস স্মার্টফোন কানেক্টিভিটি, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ভেন্টিলেটেড ফ্রন্ট সিট এবং আরো নানান আধুনিক সুযোগ সুবিধা।

সবচেয়ে বেশী আকর্ষনীয় বিষয় হলো এই গাড়িতে সানরুফও দিতে চলেছে টাটা মোটরস। চকচকে স্পোর্টি ডিজাইনের সঙ্গে বাজারে নামতে চলেছে টাটা অলট্রোজ রেসার। এতে পাবেন ব্ল্যাক আউট রুফ, ওআরভিএম এবং অ্যালয় হুইল। রেগুলার অলট্রোজের থেকে এই গাড়ির ডিজাইনে বেশ আলাদা একটু ঝলক দিতে চলেছে টাটা মোটরস। সেফটি ফিচারের দিক দিয়ে বিশ্বসেরা বৈশিষ্ট্য থাকবে অলট্রোজ রেসার গাড়িটির চার চাকায়।

এই গাড়িতে পাবেন ১.২ লিটার টারবো চার্জ পেট্রোল ইঞ্জিন। এই ইঞ্জিন সর্বোচ্চ ১১৮ হর্সপাওয়ার এবং ১৭০ এনএম টর্ক তৈরি করতে পারবে। সঙ্গে মিলবে ৬ স্পিড গিয়ারবক্স। ইঞ্জিনের দিক দিয়ে সেরা পারফরম্যান্স দিতে পারে এই অলট্রোজ রেসার গাড়ি। কোম্পানির পক্ষ থেকে গাড়িতে আরো নতুন কিছু ফিচার্স যোগ করা হয় কি না সেটাই এখন দেখার বিষয়।

টাটা অলট্রোজ রেসার এডিশন টাটা মোটরসের নতুন হ্যাচব্যাক গাড়ি হতে চলেছে। এক্স-শোরুম অনুযায়ী নতুন এই গাড়ির সম্ভাব্য দাম বাংলাদেশী টাকায় ১০ লক্ষ হতে পারে। আগামীদিনে এই গাড়ির ইলেকট্রিক ভার্সনও লঞ্চ হতে পারে। কারণ পাঞ্চ, নেক্সন, টিয়াগো এই তিন কোম্পানির গাড়ির ইলেকট্রিক ভার্সন এনেছে। এরই ধারাবাহিকতায় টাটা অলট্রোজ রেসার ইলেকট্রিক ভার্সন লঞ্চ হওয়ার সম্ভাবনা প্রবল।

নতুন পন্য এবং প্রযুক্তি বিষয়ে বিভিন্ন আপডেট পেতে SaimooM.com ভিজিট করতে ভুলবেন না। আপনাদের সুস্বাস্থ্য কামনা করি। ভাল থাকবেন।

আর্টিকেলটির মূল উৎস: ShineMat.com

এই পোস্টটির সম্পর্কে আপনার মতামত, প্রশ্ন অথবা কিছু জানতে বা জানাতে চাইলে অনুগ্রহ করে নিচে আপনার মন্তব্যটি লিখুন।
ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

এই পোস্টটির সম্পর্কে আপনার মতামত, প্রশ্ন অথবা কিছু জানতে বা জানাতে চাইলে অনুগ্রহ করে নিচে আপনার মন্তব্যটি লিখুন।
ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুন (0)

নবীনতর পূর্বতন